মঠবাড়িয়ায় বিএনপি নেতার খাদ্য সামগ্রী বিতরণ

Sharing is caring!

মঠবাড়িয়া  প্রতিনিধি ঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় চলমান করোনা সংকটে ঘরবন্দী অসহায়দের মাঝে জেলা বিএনপির বিশেষ সম্পাদক ও পৌর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব কে এম হুমায়ুন কবীর এর ব্যক্তিগত ও পারিবারিক উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলার ৫ শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে বিএনপির মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমিন দুলাল, বিএনপি নেতা হুমায়ুন কবিরের বড় ভাই অবসরপ্রাপ্ত জেলা শিা কর্মকর্তা আলহাজ্ব রুহুল আমীন খান ও তার ছোট ভাই বিশিষ্ঠ ব্যবসায়ী কে এম এ হালিম, মঠবাড়িয়া পৌর বিএনপির সভাপতি আ ম ইউসুফুজ্জামান, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন ফারুক, বিএনপি নেতা নিজামুল কবীর মিরাজ, জাকির মল্লিক, ইউসুফ আলী বাবুল হায়দার, যুবদল নেতা মজিবর রহমান, রিপন মুন্সী, আসাদুজ্জামান অপু, রবিউল ইসলাম, ছাত্রদল নেতা আল-আমিন নাজাত, রুম্মান হাওলাদর, আতিকুর রহমান প্রমুখ।

বিএনপি নেতা কে এম হুমায়ুন কবীর জানান, তাদের পরিবারের উদ্যোগে ঈদকে সামনে রেখে অসহায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম পৌরসভায় আজ শুরু করা হয়েছে। পর্যাক্রমে উপজেলার ১১ টি ইউনিয়নে এ খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!