মঠবাড়িয়ায় ইউএনওকে কল দিয়ে খাদ্য সহায়তা পেলেন দুর্গত পরিবার

Sharing is caring!

মঠবাড়িয়া  প্রতিনিধি >> পিরোজপুরের মঠবাড়িয়ার গুলিসাখালী ইউনিয়নের লক্ষণা গ্রামের কৃষি শ্রমিক ইউনুস খা এর পরিবারটি করোনা মোকাবেলায় গত ২০দিন ধরে হোমকোয়ারেন্টাইনে থাকার পর খাদ্য সংকটে পড়েন। স্থানীয়ভাবে কেউ পরিবারটিকে সহায়তায় এগিয়ে আসেনি। এমন অবস্থায় পরিবারটির ১০ সদস্য চরম খাদ্য সংকটে পড়েন। অবশেষে আজ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইলে কল দিয়ে মেলে খাদ্য সহয়তা। ইউএনও উর্মী ভৌমিক আজ শনিবার সকালে কল পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী উপহার খাদ্য সহায়তা দুর্গত। পরিবারটির বাড়িতে গিয়ে পৌঁছে দেন। এসময় উপজেলা সহকারি কমিশনার(ভূমি) রিপন বিশ্বাস, গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো উপস্থিত ছিলেন।

দুর্গত কৃষক ই্উনুস খা এর ছেলে মো. আল আমীন খা জানান, তিনি ঢাকার টঙ্গীতে একটি পোশাক খারখানায় ইলেকট্রিশিয়ান পদে চাকুরি করেন। গত ২০দিন আগে তিনি কর্মস্থল থেকে গ্রামের বাড়িতে ফেরেন। এসময় তার দ্ইু বড় বোনও তার বাড়িতে বেড়াতে আসেন। এরপর পুরোপরিবারের ১০ সদস্য টানা ১৪ দিনের হোমকোয়ারাইন্টে ঘরবন্দী হয়ে পড়েন। গতকাল পরিবারটির হোমকোয়ারেন্টাইন শেষ হয়। এই সময়ে কোন ত্রাণ সহায়তা দুর্গত পরিবারটি না পেয়ে চরম খাদ্য সংকটে পড়েন। পরে আজ শনিবার পরিবারটি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইলে কল দিলে ইউএনও প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বাড়িতে পৌঁছে দেন।

বিষয়টি নিশ্চিত করে ইউএনও উর্মী ভৌমিক বলেন, এ পরিবারটির মতোন উপজেলা প্রশাসন দুর্গত পরিবারের বাড়িতে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা পৌঁছে দেওয় হচ্ছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!