মঠবাড়িয়ায় নিহত সেচ্ছাসেবক লীগ নেতা জনির দাফন সম্পন্ন

Sharing is caring!

নিউজ ডেস্ক: মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হাতে নিহত হলতা গুলিসাখালী ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি জনি তালুকদার (২৫) এর লাশ গ্রামের বাড়ি পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

এর আগে বুধবার বরিশাল ময়না তদন্ত শেষে নিহত স্বেচ্ছাসেবকলীগ নেতা জনি তালুকদারের লাশ বরিশালে ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে পৌঁছায়। বিকাল চারটার দিকে লাশ বাড়ির উঠানে আসলে শোকার্ত গ্রামবাসি ও আ.লীগের নেতা কর্মীরা সেখানে সমবেত হন। এসময় নিহতর পরিবারের স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠে। নিহত স্বেচ্ছাসেবক লীগ নেতা জনি তালুকদার এর লাশের পাশে বসে তার স্ত্রী সাবিনা আক্তার (২০)। আহাজারি করে বলেন, আমার স্বামীর কোন অপরাধ ছিলনা। সে নৌকা থেকে আনারস মার্কার পক্ষ করছে এই কারনে সন্ত্রাসীরা ঘর থেকে ধাওয়া করে মাঠে ফেলে কুপিয়ে হত্যা করেছে। আমার দুই বছরের মেয়ে জান্নাতিকে নিয়া স্বামীর প্রাণ ভিক্ষা চেয়েছি । এসময় সন্তানসহ আমাকে লাথি মেরে ফেলে দেয়। পরে আমার চোখের সামনে কুপিয়ে স্বামীর হাতে পায়ের রগ কেটেছে। স্বামীর সারা শরীরে তারা এলোাপাথারি কুপিয়ে ফেলে রেখে চলেযায়।

পরে লাশ নিয়ে যাওয়া হয় স্থানীয় গুলিসাখালী জিকে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে । সেখানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়ে। শেষে নিহত জনির লাশ গুলিসাখালী বাজার সংলগ্ন বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজার আগে সেখানে বক্তব্য দেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুর রহমান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর,উপজেলা আ.লীগের সহসভাপতি মো. আরিফ উল হক ও নিহত জনির চাচা স্বপন তালুকদার।

এ ঘটনায় নিহত জনির চাচা হলতা গুলিসাখালী ইউনিয়র যুবলীগের সভাপতি স্বপন তালুকদার বাদি হয়ে গতকাল মঙ্গলবার মামলাটি দায়ের করেছেন। মামলায় ইউপি সদস্য নৌকা সমর্থক জুনায়েদ জুয়েলকে প্রধান আসামী করে আ.লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন ফেরদৌস, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান প্রার্থী সাকিল আহম্মেদ,নওরোজসহ নৌকা সমর্থক নামীয় ৩৫জনকে আসামী করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শওকত আনোয়ার ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন,৩৫জন নামীয় ও অজ্ঞাত ২০-৩০ জনকে আসামি করে মামলাটি রুজু করা হয়েছে। এ ঘটনায় জাহাঙ্গীর ও হানিফ নামের দুইজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে তিন দিনের রিমাÐ আবেদন চাওয়া হলে বুধবার আদালত রিমাÐ আবেদন মঞ্জুর করেছেন।

উল্ল্যেখ্য, নির্বাচনী পূর্ব সহিংসতার ঘটনার জের ধরে সোমবার সকাল সাড়ে নয়টার দিকে স্বতন্ত্র(আানারস)প্রার্থীর সমর্থক ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি জনি তালুকদার বাড়ি সংলগ্ন মাঠে গরুকে ঘাস খাওয়াতে বেঁধে এসে প্রতিবেশী এক বাড়িতে অবস্থান করছিল। এসময় ১৫/২০জন প্রতিপক্ষ নৌকা সমর্থকরা তাকে ধাওয়া করে মাঠের মধ্যে ফেলে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে স্ত্রী সাবিনা আক্তার ও তার দুই বছর বয়সী কণ্যা জান্নাতি জুঁইয়ের সামনে কুপিয়ে হত্যা করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে আহত ওই স্বেচ্ছাসেবক লীগ নেতাকে উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে দুপুরে তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেওয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!