মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় আ’লীগ সভাপতিসহ ১০ জনের উচ্চ আদালতে জামিন

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত হলতা গুলিশাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় উচ্চ আদালত থেকে উপজেলা আওয়ামীলীগ সভাপতিসহ ১০ জন জামিন পেয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি এস এম কুদ্দুস জামান এর সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ ৪ সপ্তাহের অন্তবর্তীকালীন এ জামিন দেন। আসামী পক্ষের আইনজীবী হাসান আব্দুল কাইউম বিষয়টি নিশ্চিত করেছেন।

এ মামলায় অন্য যারা জামিন পেয়েছেন তারা হলেন, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, নাসির হোসেন হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী শাকিল আহমেদ নওরোজ, আবুল কালাম মোল্লা, বাবু শরীফ, বাচ্চু বেপারী, লাভলু তালুকদার, বশির আহমেদ ও মাইনুল আহসান।

জানাগেছে, উপজেলার গুলিসাখালী বাজারে গত শনিবার ২৩ মার্চ রাতে নৌকা মার্কার প্রার্থী হোসাইন মোসারেফ সাকু ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনোসহ ১৯ নেতা কর্মীকে কুপিয়ে আহত করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। এ ঘটনায় থানায় মামলা হয়। নিহত জনি তালুকদার ওই মামলার এজাহার নামীয় ৪২ নং আসামী ছিল। এর দুইদিন পরে ২৫ মার্চ সোমবার সকালে ওই মামলার আসামি হলতা গুলিসাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জনি তালুকদারকে ইউনিয়নের কবুতরখালী এলাকার আলমগীর মিয়ার বাড়ির সামনে থেকে সন্ত্রাসীরা ধাওয়া করে কবুতরখালী মাঠের মধ্যে কুপিয়ে ফেলে রেখে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর ১টার দিকে জনি তালুকদার মারা যায়।

এ ঘটনায় নিহত জনি তালুকদারের চাচা হলতা গুলিসাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি স্বপন তালুকদার বাদী হয়ে হলতা গুলিসাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জুনায়েদুর রহমান জুয়েলকে প্রধান আসামী করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সহ ৬৫ জনের নামে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!