মঠবাড়িয়ায় কে এম লতীফ ইনিস্টিউিশন ডিজিটাল ক্যাম্পাসে রূপান্তর

মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়া ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ কে এম লতীফ ইনিস্টিটিউশন উপজেলায় প্রথম ডিজিটাল ক্যাম্পাসে রূপান্তর করা হয়েছে । বৃহস্পতিবার সকালে ডিজিটাল হাজিরার উদ্বোধনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ডিজিটাল ক্যাম্পাসের শুভ উদ্বোধন করেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বর।

নেটিজেন আইটির কারিগরি সহযোগিতায় ডিজিটালাইজেশনের এই যুগে প্রতিষ্ঠানটি ডিজিটাল ক্যাম্পাসে রূপান্তরিত হওয়ায় এখন থেকে প্রযুক্তিগত সহায়তা নিয়ে এসএমএসের মাধ্যমে সকল শিাক্ষথী অভিভাবক প্রয়োজনীয় তথ্যাবলি তাৎনিকভাবেই জানতে পারবেন। ডিজিটাল হাজিরাসহ ভর্তি, শিক্ষার্থী ও শিক্ষক প্যানেল ও প্রোফাইল, কমিটি/গভর্নিং বডি, রুটিন, আইডি কার্ড, এডমিট কার্ড ও সিট প্লান, অনলাইন নোটিশ, একাডেমিক ক্যালেন্ডার, পরীক্ষার ফলাফল প্রসেসিং ও পাবলিশিং, ক্লাশ টেস্ট ও মডেল টেস্ট এবং উপস্থিত ও অনুপস্থিত এসএমএসসহ যাবতীয় কার্যক্রম অনলাইনে সম্পন্ন হবে।

ডিজিটাল ক্যাম্পাসের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুবর, প্রেস কাবের সভাপতি ও ম্যানিজেং কমিটিরি সদস্য জাহিদ উদ্দিন পলাশ, সাংবাদিক আবদুস সালাম আজাদী, নেটিজেন আইটি লিমিটেড এর বরিশাল আঞ্চলিক কর্মকর্তা মো. আবু তাহের, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বাদল চন্দ্র ওঝা, ১০ম শ্রেণির শিক্ষার্থী স্বপ্নিল দাস, তায়েবা আকতার প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!