মঠবাড়িয়ায় বেতমোড় ইউপি নির্বাচনী সহিংসতায় আহত – ১০

Sharing is caring!

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা >>>
মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকা সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর অন্তত ১০ জন সমর্থক আহত হয়েছেন । আজ শনিবার দুপুরে বেতমোড় ইউনিয়ন সংলগ্ন সড়কে এ সহিংসতার ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত স্বতন্ত্র প্রার্থী (টেলিফোন প্রতীক) কর্মী-সমর্থকদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে গুরুতর আহত ৭জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
আহতরা হলেন, মাসুম হালদার (৫৫), ওলি উল্লাহ হাওলাদার (৩০),আদম আলী (৭০), শহিন পাত্থর (২২), আনোয়ার তালুকদার (৪৮), মো. হোসেন মিয় (২১) সানাউল্লাহ (২৮), সোহাগ শরীফ (২৫), নান্না মিয়া (২০), ইসমাইল হোসেন (২১) ।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে,শনিবার দুপুরে বেতমোর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (টেলিফোন প্রতীক) শহিদুল ইসলামের সমর্থকরা প্রচারের জন্য ইউনিয়ন সদরে নির্বাচনী অফিস কার্যালয়ে আসছিলেন। এসময় বেতমোর বাজার সংলগ্ন সড়কে একদল নৌকা কর্মী সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থীর অন্তত ১০ জন আহত হয়।
এ বিষয়ে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী দেলোয়ার হোসেন আকনের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী শহীদুল ইসলাম অভিযোগ করেন, নৌকার কর্মী-সমর্থকরা নির্বাচনী আচরণবিধি লংঘন করে এলাকায় ত্রাসের সৃষ্টি করেছে। এতে সাধারণ ভোটার আতংকিত।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান মিলু বলেন, উভয় পক্ষ মোবাইল ফোনে পরস্পর বিরোধী অভিযোগ করেছে। তবে কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!