মঠবাড়িয়ায় বড়মাছুয়া ছাত্রলীগ নেতাসহ তিনজন জখম

Sharing is caring!

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার বড় মাছুয়া বাজারের একটি দলীয় অফিস ভাংচুরের মামলার স্বাক্ষী দেয়ায় প্রতিপক্ষদের হামলায় তিনজন গুরুতর জখম হয়েছেন। মঙ্গলবার দুপুরে বড়মাছুয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আহত সরোয়ারের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আহতরা হলেন, ছাত্রলীগ নেতা শাকিল (২০), দক্ষিন বড় মাছুয়া গ্রামের অটো চালক সরোয়ার ফকির(২২) ও তার বড় ভাই দেলোয়ার ফকির (৩৩) ।

আহতরা জানান, গত ১৮/০৫/২০২১ তারিখ উপজেলার বড়মাছুয়া বাজার ইউনিয়ন আওয়ামী লীগ অফিস প্রতিপক্ষরা ভাংচুর করে। এঘটনায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মারুফুজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলার স্বাক্ষী ৭নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা শাকিল সম্প্রতি আদালতে স্বাক্ষ্য দেয়। এতে ক্ষুব্ধ হয়ে মামলার আসামী সাফি ও তার লোকজন মিলে ছাত্রলীগ নেতা শাকিলের ওপর হামলা চালায়। এসময় প্রতিবেসী অটোচালক সরোয়ার ফকির ও তার বড় ভাই দেলোয়ার ফকির বাচাতে আসলে তাদেরও পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল বলেন, ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা নাসির হোসেন ও ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইনুল ইসলামের সমর্থকদের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসসিল। পূর্ব বিরোধের জের ধরে এঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তিনি আরও জানান, এ হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!