মঠবাড়িয়ায় মিরুখালী ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগ কর্মী জাহিদুল হোসেন নাসিরুল খাঁন (২০) নামের এক ছাত্রলীগ কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার মুসল্লীবাড়ি বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। গুরতর আহত জাহিদকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত জাহিদুলের অবস্থা সংকটাপন্ন বলে স্বজনরা জানিয়েছেন।

আহত ছাত্রলীগ কর্মী জাহিদুল হোসেন নাসিরুল উপজেলার বড়শৌলা গ্রামের মোশাররফ খাঁনের ছেলে। সে মিরুখালী ইউনিয়নের ছাত্রলীগের কর্মী বলে জানাগেছে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যায় জাহিদ স্থানীয় মুসল্লী বাড়ি বাজার থেকে বাড়ি ফেরার পথে বাজার সংলগ্ন টেকনিক্যাল কলেজের সামনের সড়কে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তার পথরোধ করে। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে জাহিদকে এলোপাতাড়ি মাথা,মুখমÐল ও দুই পায়ে উপর্যুপুরি কুপিয়ে মারাত্মক আহত করে রাস্তার ওপর ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা ওই রাতেই তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মিলু জানান, পূর্ব শত্রæতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি তৎপরতা রয়েছে। আহতের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!