মঠবাড়িয়ায় কেন্দ্রীয় হরিসভা মন্দিরে চুরি

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় পৌর শহরের কেন্দ্রীয় হরিসভা মন্দিরের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। শনিবার দিনগত গভীররাতে শহরের সদর রোডে কেন্দ্রীয় হরিসভা মন্দিরে এ চুরির ঘটনা ঘটে। অজ্ঞাত চোরেরদল স্বর্ণালংকার, নগদ টাকা, পূজার সরঞ্জামাদিসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

মন্দির কর্তৃপ সূত্রে জানা গেছে, শনিবার রাতে অজ্ঞাত চোরেরদল হানাদিয়ে পিছনের কলাপসিপল গেট ভেঙ্গে মন্দিরের ভেতরে প্রবেশ করে। এরপর মন্দিরে থাকা আসবাব পত্র তছনস করে প্রতিমা থেকে বিভিন্ন স্বর্ণ ও রূপার অলংকারসহ দান বাক্সের টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা। আজ রবিবার সকালে মন্দিরের পুরোহিত দীপংকার চক্রবর্তী পূজা অর্চনা দিতে এসে মন্দিরের পিছনের গেটের তালা ভাঙ্গা দেখতে পান। পরে মন্দির পরিচালনা কমিটি থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন।

মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বাবু নিতাই কর্মকার জানান, সকালে চুরির ঘটনাটি জানার পর বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। চোরেরা ৪০ ভরি ওজনের পাদুাকা ও স্বর্ণের ঠাকুরের চোখ, স্বর্নের তৈরী তুলসী পাতা ও দান বাক্সের নগদ অর্থসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এ ব্যাপারে থানায়
লিখিত অভিযোগ করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মিলু জানান, মন্দির পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় মন্দির কর্তৃপ লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!