ওবায়দুল হক খানকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের গণযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক করায় আনন্দ মিছিল

Sharing is caring!

নিউজ ডেস্ক : মঠবাড়ীয়ার কৃতি সন্তান ওবায়দুল হক খানকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা সম্পাদক নির্বাচিত করায় জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে মঠবাড়ীয়ায় অানন্দ মিছিল ও অানন্দ সমাবেশ অনুষ্ঠিত। সমাবেশ ওবায়দুল হক খান মুঠোফোনে শুভেচ্ছা বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা অালাউদ্দীন অাল অাযাদ, জাহাঙ্গীর হোসেন, সফিক ফরাজি , কামাল খান প্রমূখ।

মঠবাড়িয়ার কৃতি সন্তান ওবায়দুল হক খান ওয়ান ইলেভেনের সময় জীবনবাজি রেখে জননেত্রী শেখ হাসিনা কারামুক্তির দাবি করে দেশবরেণ্য সম্পাদকসহ ৮৫৫ জন সাংবাদিকদের সাক্ষর সংগ্রহ করে শেখ হাসিনা মুক্তি অান্দোলনকে অবদান রেখি ছিলেন। তার এ অবদানের স্বীকৃতি হিসেবে মুল্যয়ন করে নেত্রী জনাব ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবক লীগের এ গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করায়। মঠবাড়ীয়ায় অানন্দের জোয়ার বইছে। তাই মঠবাড়ীয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আজ মঠবাড়ীয়ায় এক অানন্দ মিছিলের অায়োজন করে।

মিছিল টি পৌর শহরের প্রধান প্রধান সড়ক সমূহ প্রদক্ষিন করে মঠবাড়ীয়া পৌর সভার সামনে এক অানন্দ সমাবেশ করে। মিছিল ও সমাবেশ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের হাজার হাজার স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মী অংশ গ্রহন করেন। মিছিলে বঙ্গবন্ধু,শেখ হাসিনা, বাহাউদ্দীন নাছিম, নির্মল রঞ্জন গুহ, অাফজালুর রহমান বাবু ও ওবায়দুল হক খানের ছবি সম্বলিত প্লেকার্ড, ফেসটুন ও ব্যানার বহন করেন।

অাজ ছিলো সমগ্র মঠবাড়ীয়াবাসীর মধ্যে অানন্দের রব। মুহ মুহ মিছিলে মঠবাড়ীয়া পৌর শহর প্রকম্পিত হয়ে ওঠে।
জাতীয় প্রেসক্লাবের অাজীবন সদস্য ও মঠবাড়ীয়া প্রেসক্লাবের অন্যতম উদ্যোক্তা।

জনাব ওবায়দুল হক খান মঠবাড়ীয়া থানা অাওয়ামী লীগ অন্যতম প্রতিষ্ঠাতা মহান মুক্তিযুদ্ধের নবম সাব সেক্টরের অন্যতম সংগঠক অালহাজ্ব অাদম অালী খানের সুযোগ্য সন্তান ও মঠবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ এমাদুল হক খানের ছোট ভাই.

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!