সাভারে চিরকুট লিখে মঠবাড়িয়ার শিশু সুরাইয়ার আত্মহত্যা

Sharing is caring!

নিউজ ডেস্ক : ঢাকার সাভারের আশুলিয়ায় সুরাইয়া জামান স্বর্ণা (১৩) নামের মঠবাড়িয়ার এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের পাশ থেকে তার হাতে লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। ‘আমার মৃত্যুর জন্য দায়ী আরিয়ান হাসান সুমন, আমি আত্মহত্যা করলাম, বাই’ লেখা নোটটি ওই শিক্ষার্থীর বলে জানিয়েছে তার পরিবার।

বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে পল্লীবিদ্যুৎ এলাকার অফিসার্স স্যোসাইটি এলাকার মাহফুজা বেগমের মালিকানাধীন বাড়ির কক্ষ থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। মৃত সুরাইয়া জামান স্বর্ণা (১৩) পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ছোটহারজি গ্রামের রাহাত তালুকদার আসাদের মেয়ে। সে তার পোশাক শ্রমিক বাবা ও গৃহিনী মায়ের সাথে পল্লীবিদ্যুৎ এলাকার অফিসার্স স্যোসাইটি এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় ইস্ট পয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়তো।

ওই শিক্ষার্থীর বাবা রাহাত তালুকদার আসাদ জানান, বিকেলে আমি গার্মেন্টসে ও আমার স্ত্রী বাসা থেকে দূরে একটি এনজিওতে যান। তখন আমার স্বজনের ছোট এক শিশুকে রুমে ঘুম পাড়িয়ে রেখেছিল আমার মেয়ে। এসব কথা ফোন করে মেয়ে আমাকে জানায়। এর কিছুক্ষণ পর পাশের বাসার একজন আমাকে ফোন করে দ্রুত বাসায় আসতে বলেন। পরে বাসায় এসে মেয়েকে বিছানার উপর মৃত অবস্থায় পান তিনি। এসময় আরিয়ান খান সুমন নামে এক যুবক তার মৃত্যুর জন্য দায়ী মেয়ের হাতে লেখা এমন একটি চিঠি পান তারা।

আশুলিয়া থানার উপ পরিদর্শক মহির উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

প্রাথমিক ভাবে প্রেম ঘটিত ব্যাপারের জেরে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!