মাদাম তুসোয় এবার সানি লিওনের মূর্তি।

পর্নস্টার থেকে বলিউডের স্টার হয়ে যাওয়া সানি লিওন এবার মোমের মূর্তি হচ্ছেন। দিল্লিতে মাদাম তুসোর মিউজিয়ামে বসছে সানি লিওনের মূর্তি। যে মাদাম তুসোয় অমিতাভ বচ্চন, অনিল কাপুরদের মত তারকাদের মূর্তি আছে তাদের পাশেই বসানো হবে সানি লিওনের মূর্তি।

সানি লিওনের বড় ভক্ত দর্শকরা। তার সঙ্গে একটা সেলফি তোলার জন্য ব্যাকুল হয়ে থাকা দর্শকদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে। ভারতসহ গোটা বিশ্বে অগণিত ভক্তের কথা মাথায় রেখে তৈরি হচ্ছে এই মূর্তি, এমনটিই জানালেন মাদাম তুসোর কর্তৃপক্ষ।

অভিনেত্রী সানি লিওন (Sunny Leone) মঙ্গলবার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দিল্লীর মাদাম তুসোতে এসে নিজের মোমের মূর্তি উদ্বোধন করেছেন। এ সময় অভিনেত্রী জানিয়েছিলেন যে, নিজের মোমের মূর্তি দেখে তিনি নিজেই অবাক হয়ে গিয়েছেন। তিনি বলেন, ‘আমি খুবই খুশি এবং নিজের মূর্তি দেখে আপ্লুত।’ অনেক মানুষ মিলে অনেকটা সময় কাজ করে আমার মূর্তিটাকে যথাযথ আকার দিয়েছে। ওদের পরিশ্রম সত্যিই অতুলনীয়। সত্যিই এটা একটা দারুণ অনুভূতি। আমাকে এই অনন্য সন্মানে ভূষিত করায় আমি আপ্লুত’।

ইনস্টাগ্রামে সানির (Sunny Leone) শেয়ার করা একটা ভিডিওতে দেখা গেছে, মাদাম তুসোর বিশেষজ্ঞরা সানির দেহের মাপ ও ছবি তুলে নিচ্ছে। ভিডিওর ক্যাপশনে সানি লিখেছিলেন, ‘আমি আজকের অন্যান্য সমস্ত ছবি শেয়ার করার আগে আমার মাদাম তুসো দিল্লী ফিগার তৈরি দেখে নিন!’

সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজের স্ত্রীর প্রাপ্ত মর্যাদার জন্য অত্যন্ত গর্বিত, একটা নোট লিখে তিনি জানিয়েছেন, ‘সানি লিওনের জন্য আমি কতটা খুশি ও গর্বিত তা বলার কোনও ভাষা আমার জানা নেই। এবার থেকে চিরকাল তুমি মাদাম তুসোয় থাকবে! আমাদের চলার পথে যত বাধা এসেছে আমরা সমস্ত অতিক্রম করতে পেরেছি! তুমি একজন প্রকৃত আইকন! চিরকাল’।

সানি লিওন একজন অ্যাডাল্ট ছবির তারকা হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন। বিগ বস তাকে বলিউডে প্রবেশের পথ তৈরি করে দেয়। জিসম 2, জ্যাকপট, রাগিনী এমএমএস 2, এক পেহেলী লীলা ইত্যাদি তাঁর অভিনীত বিখ্যাত ছবি। তার জীবন কাহিনী অবলম্বনে করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন ওয়েব সিরিজ শুরু হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!