মঠবাড়িয়ায় ব্যবসায়ীর গোয়ালে দুর্বৃত্তের আগুন, অগ্নিদগ্ধ হয়ে গাভীর মৃত্যু !

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্বশত্রæতার জের ধরে এক গরু ব্যবসায়ীর গোয়াল ঘরে রাতের আঁধারে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা । এসময় আগুনে দগ্ধ হয়ে দুগ্ধবতী গাভীর মৃত্যু ঘটে। রবিবার দিনগত গভীর রাতে উপজেলার টিকিকাটা ইউনিয়েনর নয়া হাটখোলা’র বাসিন্দা গরু ব্যবসায়ী মালেক শিকদার এর গেয়াল ঘরে রাতের আঁধারে অজ্ঞাত দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দিলে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গরু ব্যবসায়ী মালেক শিকদার দীর্ঘদিন ধরে গরু কিনে গোয়ালে রেখে বিক্রয় করে আসছেন। রবিবার দিনগত রাতে তার গোয়ালে ৭টি গরু ও ১০টি ছাগল ছিলো। রাত সাড়ে তিনটার দিকে অজ্ঞাত একদল দুর্বৃত্ত গোয়াল ঘরে আগুন লাগিয়ে পালিয়ে যায়। এসময় গোয়াল ঘরে আগুনে গরু ও ছাগলের সজোরে ডাক শুনে পরিবারে লোকজন গোয়ালে আগুন জ্বলতে দেখেন। পরে ৬টি গরু ও ১০টি ছাগল উদ্ধার করা সম্ভব হলেও আগুনে একটি গাভী পুড়ে গোয়াল ঘরে মারা পড়ে। আগুনে গোয়ালে থাকা অন্য পশু গুলোও আহত হয়।


মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু ঘটনা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বাদি হয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!