মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচন কার্যক্রম সাময়িক স্থগিত

মঠবাড়িয়া সংবাদদাতা :

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনী কার্যক্রম স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের উপসচিব (নির্বাচন পরিচালনা-২) আতিয়ার রহমান স্বাক্ষরিত এক স্মারকে (স্বারক নং ১৭.০০.০০০০.০৭৯.৪০.০২৪.১৯-২৯২) এ নির্দেশ দেয়া হয়।
স্মারক সূত্রে জানাগেছে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার এবং জেলা নির্বাচন অফিসার এর নিকট হতে প্রাপ্ত তথ্য অনুযায়ী পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বিদ্যমান পরিস্থিতিতে ৪র্থ পর্যায়ে নির্ধারিত ৩১ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের নির্বাচন ন্যায়সঙ্গত ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করার লক্ষে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নির্বাচন স্থগিত রাখার জন্য মাননীয় নির্বাচনকমিশন এক পত্রে আদেশ প্রদান করেছেন।
উল্লেখ্য, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করার জন্য প্রধান নির্বাচন কমিশনারের কাছে আবেদন করেন নৌকা প্রতীকের প্রার্থী হোসাইন মোশারেফ সাকু, ভাইস চেয়ারম্যান প্রার্থী শাকিল আহমেদ নওরোজ, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাকসুদা আক্তার বেবী।

আবেদনে নৌকা প্রতীকের প্রার্থী হোসাইন মোসারেফ সাকু উল্লেখ করেছেন, বর্তমানে মঠবাড়িয়া উপজেলা নির্বাচনী পরিবেশ ঝুকিপূর্ণ অবস্থায় রয়েছে। সাধারণ মানুয়ের মধ্যে আতংক বিরাজ করছে। যে কোন মুহুর্তে আবারও মঠবাড়িয়ায় সহিংসতা ছড়িয়ে পড়লে এর দায় স্থানীয় প্রশাসনের উপর বর্তাবে। এ কারণে সাধারন মানুষের জানমালের নিরাপত্তা বিধানে নির্বাচন স্থগিত রাখা অতীব জরুরী বলে আবেদনে উল্লেখ করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook100k
YouTube
error: Content is protected !!