মঠবাড়িয়ায় ৩৫ লাখ টাকার কারেন্ট জাল জব্দ

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায়া বিপুল পরিমান নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াসের নেতৃত্বে উপজেলা মৎস্য বিভাগ এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের বাজারে নিষিদ্ধ কারেন্ট জালের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এসময় তন্নী স্টোর ও মেসার্স আলম ট্রেডার্স মালিক পক্ষ ভ্রাম্যমান আদালতের উপস্থিতিতি টের পেয়ে দোকানে তালা লাগিয়ে পালিয়ে যায়। পরে ভ্রাম্যমান আদালত বাজার কমিটিকে সঙ্গে নিয়ে তন্নী স্টোরের দোকান ও ওই স্টোরের কাপড়িয়া পট্টি তিনটি গোডাউনের তালা ভেঙ্গে প্রায় একলাখ মিটার কারেন্ট জাল জব্দ করে। যার আনুমানিক মূল্য ৩৫ লাখ টাকা । এসময় তন্নী স্টেরোরের মালিক মহসিন মিয়া পলাতক থাকায় গোডাউনে তালা লাগিয়ে দেওয়া হয়। এর আগে শহরের মিরাজ হোসেনের দোকান থেকে ১৫ কেজি ও মেসার্স আলম ট্রেডার্স থেকে ২০ কেজি নিষিদ্ধ জাল জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় মিরাজকে ১ হাজার টাকা জরিমানা ও মেসার্স আলম ট্রেডার্স এর মালিক পক্ষ পলাতক থাকায় তাকে ভ্রাম্যমান আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়।

শেষে জব্দকৃত নিষিদ্ধ কারেন্ট জাল উপজেলা পরিষদ চত্বরে পুড়িয়ে ধ্বংস করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!