মঠবাড়িয়ায় প্রতিপরে হামলায় হেলথ কেয়ার প্রোভাইডার আহত

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় নিজ কর্মস্থলের সামনে মমিন তালুকদার নামের এক কিনিক হেলথ কেয়ার প্রোভাইডারকে হাতুড়ি পেটা ও ধারালো অস্ত্র দিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার নিজ ফুলঝুড়ি কমিউনিটি কিনিকের সামনে এ ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত মমিনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হামলায় আহত মমিন তালুকদার উদয়তারা বুড়িরচর গ্রামের মোদাচ্ছের তালুকদারের ছেলে। সে নিজ ফুলঝুড়ি গ্রামের কমিউনিটি কিনিকে হেলথ কেয়ার প্রোভাইডার হিসেবে কর্মরত আছেন।

হাসপাতাল ও আহত সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পূর্ব সত্রæতার জের ধরে একই বংশের প্রতিপক্ষরা সু-কৌশলে কিনিক থেকে বাহিরে ডেকে নিয়ে যায়। এসময় ওৎ পেতে থাকা প্রতিপক্ষ ১০/১২ জনের একটি দল হাতুড়ি ও ধারালো অস্ত্রদিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে তাকে আহত অবস্থায় একটি ডোবায় ফেলে রেখে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ্ জানান, হামলার বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!