মঠবাড়িয়ায় ৩৫ লাখ টাকার কারেন্ট জাল জব্দ

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায়া বিপুল পরিমান নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াসের নেতৃত্বে উপজেলা মৎস্য বিভাগ এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের বাজারে নিষিদ্ধ কারেন্ট জালের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এসময় তন্নী স্টোর ও মেসার্স আলম ট্রেডার্স মালিক পক্ষ ভ্রাম্যমান আদালতের উপস্থিতিতি টের পেয়ে দোকানে তালা লাগিয়ে পালিয়ে যায়। পরে ভ্রাম্যমান আদালত বাজার কমিটিকে সঙ্গে নিয়ে তন্নী স্টোরের দোকান ও ওই স্টোরের কাপড়িয়া পট্টি তিনটি গোডাউনের তালা ভেঙ্গে প্রায় একলাখ মিটার কারেন্ট জাল জব্দ করে। যার আনুমানিক মূল্য ৩৫ লাখ টাকা । এসময় তন্নী স্টেরোরের মালিক মহসিন মিয়া পলাতক থাকায় গোডাউনে তালা লাগিয়ে দেওয়া হয়। এর আগে শহরের মিরাজ হোসেনের দোকান থেকে ১৫ কেজি ও মেসার্স আলম ট্রেডার্স থেকে ২০ কেজি নিষিদ্ধ জাল জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় মিরাজকে ১ হাজার টাকা জরিমানা ও মেসার্স আলম ট্রেডার্স এর মালিক পক্ষ পলাতক থাকায় তাকে ভ্রাম্যমান আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়।

শেষে জব্দকৃত নিষিদ্ধ কারেন্ট জাল উপজেলা পরিষদ চত্বরে পুড়িয়ে ধ্বংস করা হয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!