মঠবাড়িয়া সরকারি হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী খেলোয়ারদরে সংর্বধনা

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষাথী খেলোয়ারদের সংর্বধনা প্রদান করা হয়ছে । ৪৮ তম জাতীয় স্কুল মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বরশিাল বিভাগীয় র্পযায়ে (বালিকা) ফুটবলে চ্যাম্পয়িনের কৃতিত্ব র্অজন করায় বিদ্যালয় র্কতৃপক্ষের উদ্যোগে এ সর্ংধনা প্রদান করা হয় ।
আজ সোমবার বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠতি কৃতি খলেোয়ারদরে সংর্বধনা অনুষ্ঠানে উপজলো নিবাহী র্কমর্কতা জিএম সরফরাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংর্বধিত কৃতি শক্ষর্িাথী খেলোয়ারদের হাতে ট্রফ,ি সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দনে ।
এসময় স্কুল প্রধান শিক্ষক মো. রুহুন আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, সংসদ সদস্যের সহর্ধমনিী খাদজিা আক্তার খুশবু, প্রেস ক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাংবাদিক আবদুস সালাম আজাদী, মিজানুর রহমান মিজু, শক্ষিক বিকাশ চন্দ্র গাইন, সুবোধ কুমার হালদার প্রমূখ।

উল্লখ্যে গত ২২ সপ্টেম্বের বরশিালে অনুষ্ঠতি বিভাগীয় র্পযায়ে (বালিকা) ফুটবল ফাইনালে মঠবাড়িয়ার সরকারি হাতমে আলী বালিকা মাধ্যমকি বিদ্যালয় ৪-২ গোলে বরগুনা জেলার বেতাগী সরকারি পাইলট মাধ্যমকি বিদ্যালয় দলকে পরাজিত করে বরিশাল বিভাগে চ্যাম্পিংয়ান হওয়ার গৌরব র্অজন করে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!