মঠবাড়িয়ায় হিন্দু পরিবারের ওপর হামলার ঘটনায় ৪৩ জনকে আসামি করে থানায় মামলা

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একই হিন্দু পরিবারের ৪ নারীসহ ৭জন আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে আহত খোকন হাওলাদার বাদী হয়ে ৮ জন এজাহার নামীয় ও ৩০/৩৫ জন অজ্ঞাত আসামি করে থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, শনিবার ভোর রাতে প্রতিপক্ষ শাহজাহান মাতুব্বর ও তার ছেলে ৪০/৫০ জনের একটি মুখোশধারী দল সন্তোষ হাওলাদারের বাড়িতে হামলার পর পরিবারের লোকজনকে অবরুদ্ধ রেখে বিরোধীয় জমিতে ঘর তুলে দখল নেয়। এসময় হামলাকারীরা ওই পরিবারের দুইটি ঘরে হামলা চালিয়ে আসবাব পত্র তছনছ করে। হামলায় ওই পরিবারের সাথী রানী (২৮), হাসি রানী (৩২) রেনু বালা (৬৫), মাধবী রানী (৩০) খোকন হাওলাদার (৪৫) স্বপন হাওলাদার (৫৫) পিযুষ হাওলাদারকে (৩৫) আহত করে।

উল্লেখ্য, উপজেলার সাপলেজা ইউনিয়য়ের সন্তোষ হাওলাদারের পরিবারের সাথে শাহজাহান মাতুবাবরের দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জেরে শনিবার ভোর রাতে প্রতিপক্ষ শাহজাহান ৫০/৬০ জনের দলবলসহ সন্তোষ হাওলাদারের বাড়িতে হামলার পর ওই পরিবারটিকে অবরুদ্ধ রেখে বিরোধীয় জমিতে ঘর তুলে দখল নেয়। পরে খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়া থানায় খবর দেন। পরে মঠবাড়িয়া সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ঘটনা স্থল পরিদর্শন করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রতিপক্ষরা পালিয়ে গেলে দখলে নেওয়া জমির ঘর অপসরণ করা হয়।

এ বিষয় মঠবাড়িয়া থানার ওসি এমআর শওকত আনোয়ার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!