মঠবাড়িয়ায় বিএনপি’র ২০ নেতা-কর্মী জেল হাজতে

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের দায়ের করা নাশকতার চেষ্টার মামলায় ২০ নেতা কর্মী জেল হাজতে পাঠিয়েছেন আদালত । আজ সোমবার দুপরে পিরোজপুর জেলা ও অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক সামসুল হক এ আদেশ দেন। মামলায় আসামিরা হাইকোর্টের এক মাসের অন্তবর্তীকালীন জামিন শেষে নিম্ম আদালতে হাজির হলে পৌর বিএনপির সাবেক সভাপতি কে এম হুমায়‚ন কবীর ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল আহসান কামাল মুন্সী, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সালাহউদ্দিন ফারুক,বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান কামরুল আহসান খোকনসহ ২০ নেতাকর্মীকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন বিজ্ঞ আদালত।

আদালত ও মামলা সুত্রে জানা গেছে, জাতীয় সংসদ নির্বাচনের আগে নাশকতার চেষ্টার অভিযোগে মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবীর বাদী হয়ে গত ২৪ ডিসেম্বর বিশেষ মতা আইনে এ মামলাটি দায়ের করেন। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে বাঞ্চাল করার জন্য নাশকতা ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেন।

এ বিষয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল এ মামলা হয়রানিমূলক দাবি করে বলেন, নির্বাচনের সময় স্থানীয় বিএনপির নেতাকর্মী মাঠ শুন্য করা জন্য এ সাজানো মামলা দেওয়া হয়েচিল। এ মামলা প্রত্যাহারের দাবি জানাই।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!