মঠবাড়িয়ায় শিক্ষার মান উন্নয়নে সামাজিক উদ্বুদ্ধকরণ ও মা সমাবেশ

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সামাজিক উদ্বুদ্ধকরণ ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দিনব্যাপী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ মতবিনিময় সভা ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ২০৬টি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য, প্রধান শিক্ষক ও অভিভাবক মায়েরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. গিয়াস উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান বাদশার সভাপতিত্বে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সালে মোস্তানজি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ^াস, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি মো. আরিফ উল হক, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জেহের আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, নারী ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ ও মঠবাড়িয়া প্রেস কাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ প্রমূখ।

সভায় শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন সুপারীশমালা তুলে ধরে শিক্ষক, সমাজ সচেতন মানুষ ও শিক্ষার্থী মা অভিভাবকদের সচেতন হওয়ার বিষয়ে প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. গিয়াস উদ্দিন আহŸান জানান। সেই সাথে তিনি শিক্ষা অবকাঠামোগত উন্নয়ন ও সম্প্রসারণে আশ^স্ত করেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!