মঠবাড়িয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শক্রতার জের ধরে মতিয়ার রহমান লিটন (৩২) নামের এক চাল ও মুদির ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার শাফা বন্দর ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর জখম ওই ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

আহত ব্যবসায়ী মতিয়ার রহমান লিটন শাফা বন্দর ২নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেনের ছেলে। সে শাফা বন্দর বাজারে পাইকারি চাল ও মুদির ব্যবসা করে আসছে।

হাসপাতাল ও আহত সূত্রে জানাগেছে, স্থানীয় একই এলাকার সোনা মিয়া চৌকিদার ও তার ছেলেদের সাথে জমিজমা ও সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে লিটন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরে আসছিল। এসময় ওৎ পেতে থাকা প্রতিপক্ষ ১০/১২ জনের একটি দল ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ো গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা ন্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎিসক উন্নত চিকি]সার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ্ জানান, হামলার বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!