মঠবাড়িয়ায় সাংবাদিকদের মাঝে পিপিই দিলেন কাতার প্রবাসী মামুন

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি :
মঠবাড়িয়ায় করোনা সংকটে কর্মরত প্রেসকাবে কর্মরত সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) ও করোনা সংক্রোমন সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক কাতার প্রবাসী মো. মামুন খাঁন। আজ মঙ্গলবার দুপুরে প্রেস কাবের সভাকক্ষে প্রবাসী মামুন খাঁনের বাবা স্থানীয় ব্যবসায়ী আবদুল মান্নান এসব সামগ্রী প্রেসকাবের সভাপতির হাতে তুলে দেন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ^াস, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল, প্রেসকাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাংবাদিক আবদুস সালাম আজাদী, মিজানুর রহমান মিজু, মো. জিল্লুর রহমান, রফিকুজ্জামান আবীর, ইসরাত জাহান মমতাজ,আবদুল হালিম দুলাল, মনির আকন, আবুল বাসারসহ বিভিন্ন ইলোকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কাতার থেকে মুঠোফোনে প্রবাসী মামুন খান জানান, করোনা পরিস্থিতিতে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে সঠিক খবরগুলো পাচ্ছে। এই উপলব্ধী থেকে পেশাগত দায়িত্ব পালনে যে সব সাংবাদিকরাা ঝুঁকি নিয়ে মাঠে কাজ করছেন, তাদের জন্য পিপিই বিতরণের উদ্যোগ নেন তিঁনি।

এতে মোট ১৫টি পিপিই, ১৫ কেএন ৯৫ মাস্ক ও ২০০ হ্যান্ড গেøাভস চায়না থেকে সড়াসড়ি আমদানি করে সাংবাদিকদের সুরক্ষার জন্য বিতরন করা হয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!