মঠবাড়িয়ায় ১৫ যাত্রী আটকের পর হোমকোয়ারেন্টাইনে,গাড়ী চালকের অর্থদণ্ড

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা সংক্রমন রোধে প্রশাসনের কঠোর লকডাউন ভেঙে ঢাকা থেকে আসা মাইক্রোবাস চালকসহ ১৬ যাত্রী আটক করা হয়েছে। সোমবার সকালে উপজেলার মঠবাড়িয়ার ঝাউতলা বাজারের কাছে প্রশাসন যাত্রীবাহী মাইক্রোবাসটি আটক করে। পরে আটকৃত ৫জন পুরুষ, ৬জন নারী ও ৫জন শিশু যাত্রীদের প্রাতিষ্ঠানিক হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ ঘটনায় লকডাউন ভাঙার অপরাধে গাড়ি চালক লিটন মিয়াকে আটক করে ভ্রাম্যমান আদালতে ৩০ হাজার টাকা অর্থদÐাদেশ দেওয়া হয়েছে।

থানাসূত্রে জানাগেছে, মঠবাড়িয়া শনিবার ঢাকা থেকে ফেরা তিনজন করোনা সংক্রমণের পর প্রশাসন পুরো উপজেলা লকডাউন ঘোষণা করে এলাকায় বাহিরের মানুষ আসারোধে মাঠে নামেন। রবিবার রাতে মাইক্রোচালক লিটন মিয়া ঢাকা থেকে মাইক্রো গাড়িতে ১৫জন যাত্রী তুলে মঠবাড়িয়ায় রওয়ানা দেয়। খবর পেয়ে উপজেলা সহকারি কমিশনার(ভূমি) রিপন বিশ্বাস এর নেতৃত্বে একদল পুলিশ মঠবাড়িয়া-চরখালী সড়কের ঝাউতলা নামক স্থানে ঢাকা থেকে আসা ১৫ যাত্রীসহ মাইক্রোবাসটি আটক করে ।
পরে যাত্রী বহনরে দায়ে অভিযুক্ত মাইক্রো চালক মো. লিটনকে পুলিশ ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাকে লকডাউন ভাঙার অপরাধে ৩০ হাজার টাকা অর্থদÐাদেশ দিয়ে হোমকোয়ারেন্টাইনে পাঠানোর আদেশ দেন। সেই সাথে ১৫ ওই যাত্রীকে উপজেলার উত্তর বড়মাছুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হোমকোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এ ষিয়ে মঠবাড়িয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা থেকে আসা ১৫ যাত্রীকে নির্ধারিত হোমকোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে । গাড়ি চালককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা অর্থদÐাদেশ দিয়ে হোমকোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!