মঠবা‌ড়িয়ায় শাশুড়ির ছিনতাই হওয়া টাকাসহ জামাই গ্রেফতার

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় শাশুড়ির তিন লাখ টাকা ছিনতাই হওয়ার ঘটনার একদিনপর টাকাসহ জামাতা রুবেল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকালে পৌর সভার ৩নং ওয়ার্ডের শিক মজিবুর রহমানের বাসার পরিত্যাক্ত পাকের ঘর থেকে ছিনতাই হওয়া ২ ল ৭০ হাজার টাকাসহ তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার ছিনতাইকারি রুবেল হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে। অভিযুক্ত রুবেল উপজেলার পশ্চিম টিকিকাটা গ্রামের আ.লতীফ (অডিটর) এর ছেলে ।

থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার উপজেলার কালিকা বাড়ি গ্রামের আবুল হাসেমের স্ত্রী তাজেনুর বেগম দেনাদারদের টাকা পরিশোধ করার জন্য সাপলেজা ব্রাক ব্যাংক থেকে ৩লাখ টাকা ঋণ উত্তোলন করেন। পরে ওই ঋণের টাকার চেক নিয়ে মঠবাড়িয়া আল-আরাফাহ ব্যাংক থেকে টাকা তুলে বিকালে শহরের কাপুড়িয়া পট্রি রোড হয়ে বাড়ি ফেরার পথে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স গেটে পৌছালে ওৎ পেতে থাকা জামাই রুবেল অভিনব কায়দায় ছিনতাইয়ের নাটক সাজিয়ে তার দুই সহযোগী দিয়ে শাশুড়ির টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়। পরে জামাই রুবেল দুই সহযোগিকে ৩০ হাজার টাকা দিয়ে বাকী ২ লাখ ৭০ হাজার টাকা তার বাসা সংলগ্ন একটি পরিত্যাক্ত পাকের ঘরে লুকিয়ে রাখে। এঘটনায় শাশুড়ি তাজেনুর বেগম থানায় লিখিত অভিযোগ করায় পুলিশ অভিযান চালিয়ে জামাই রুবেলকে গ্রেফতার করে। পরে একটি পরিত্যাক্ত পাকের ঘর থেকে ওই টাকা উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শওকাত আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আদালতে অভিযুক্ত রুবেল টাকা ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছে। ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!