মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুর-৩ মঠবাড়িয়া একক আসনে ক্ষমতাসীন দল বা মহাজোট থেকে নৌকা প্রতীকের মনোয়ন না পেয়ে উপজেলা চেয়ারম্যান পদ থেকে অব্যহতি চেয়ে পদত্যাগ পত্র দাখিল কওে স্বতন্ত্র প্রার্থী মনোয়ন সংগ্রহ করেছেন আওয়ামীলীগ নেতা মো. আশরাফুর রহমান। উপজেলা চেয়ারম্যান আজ সোমবার বিকালে তাঁর নেতা সমর্থকদের সাথে নিয়ে পিরোজপুর জেলা প্রশাসকের কাছে তিনি আনুষ্ঠানিকভাবে পদত্যাগপত্র জমা দেন।

পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান এর পদত্যাগের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সোমবার বিকালে রির্টানিং অফিসার ও উপজেলা নির্বার্হী কর্মকর্তা জি.এম. সরফরাজ এর কাছ থেকে আশরাফুর রহমানের পক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বাচ্চু মিয়া আকন এর নেতৃত্বে এক দল মু্িক্তযোদ্ধারা মনোনায়ন পত্র সংগ্রহ করেন। এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধকালীন ইয়ং অফিসার মজিবুল হক খান মজনু, আ’লীগ সহ-সভাপতি মোস্তফা শাহ্ আলম দুলাল, এমাদুল হক খান, আরিফ-উল-হক, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, সাবেক কাউন্সিলর মোতালেব মধু, উপজেলা আ’লীগ সদস্য রিয়াজ উদ্দিন প্রমুখ।

জানাগেছে, একক এ আসনে মহাজোটে জাতীয় পার্টির(এরশাদ)ডা. রুস্তুম আলী ফরাজী জোট প্্রার্থী হিসেবে শতভাগ চুড়ান্ত করা। এতে স্থানীয় আওয়ামী লীগের একাংশেরর্ নেতারাসহ তৃনমূলের একটি অংশ বিক্ষুব্দ হয়ে উঠেছেন। তাঁরা দলীয় প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান ছত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফুর রহমানকে চান এমন দাবিতে বেশ কিছুদিন ধরে মাঠে সোচ্চার। এ নিয়ে তৃনমুল নেতাকর্মীদের মাঝে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা সমালোচনার ঝড় তুলছেন।
স্থানীয় আওয়ামীলীগের অভ্যন্তরীণ কোন্দলে গত নির্বাচনে নৌকার ভরাডুবি হয় । আজও আ.লীগের ভেতর কোন্দলের অবসান হয়নি। এমন অবস্থার ভেতরে স্বতন্ত্র এমপি ডা. রুস্তুম আলী ফরাজি জাতীয় পার্টি(এরশাদ) থেকে এবার মহাজোটের প্রার্থী চূড়ান্ত হলে উপজেলা চেয়ারম্যান আশরফুরের অনুসারী নেতা কর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি করে।

নৌকার মনোনয়ন বঞ্চিত উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুর রহমান পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদে বলেন, নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হব তাই নিয়ম অনুযায়ী উপজেলা চেয়ারম্যান পদ থেকে সড়ে দাড়িয়েছি।

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!