মঠবাড়িয়ায় ৪ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা >>
পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি পিরোজপুরের মঠবাড়িয়ায় ৪ ইউনিয়ন নির্বাচনে দলীয় প্রার্থীদের মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। শুক্রবার (৩ ডিসেম্বর) রাত ৯টার দিকে কেন্দ্র থেকে দলীয় প্রার্থীদের নাম প্রকাশ করা হয়।

প্রার্থী তালিকায় এবারের চমক হিসেবে দলের একজন বর্তমান চেয়ারম্যান ও প্রভাবশালী নেতাকে মনোনয়ন না দিয়ে নতুন এক মুক্তিযোদ্ধা পরিবারের গৃহবধূকে মনোনয়ন দেওয়া হয়েছে।

উপজেলার ৪ টি ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রাপ্তরা হলেন, দাউদখালী ইউনিয়নে আওয়ামী লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান ফজুল হক রাহাত খান, টিকিকাটা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রিপন মাতবর, ধানীশাফা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বর্তমান চেয়ারম্যান হারুন অর রশীদ, ও বড় মাছুয়া ইউনিয়নে সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রয়াত মুক্তিযোদ্ধা সালাম মোল্লার সহধর্মিণী আয়েশা আক্তার মনি।

তবে বর্তমান চেয়ারম্যানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কয়েকজন নেতা মনোনয়ন বঞ্চিত হওয়ায় বিদ্রোহী প্রার্থী হওয়ার আশঙ্কা করছেন নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস জানান, এবার সবাই নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে তিনি আশাকরি। আওয়ামী লীগের কেউ বিদ্রোহী প্রার্থী বা নৌকার কোন নেতা বিরোধিতা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!