মঠবাড়িয়ায় ৪৫ টাকায় পেঁয়াজ দিচ্ছে টিসিবি

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু করেছে রাষ্ট্রায়ত্ত বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বুধবার সকাল ৯ টায় শহরের সমবায় মার্কেট এলাকায় উপজেলা প্রশাসনের সহযোগিতায় টিসিবির এ পেঁয়াজ বিক্রির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও সরকারি হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি ডাঃ রুস্তুম আলী ফরাজী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ^াস, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরিফ উল-হক প্রমুখ।

প্রশাসনের পক্ষ থেকে জানিয়েছেন, প্রথম দিন শহরের দুইটি স্পটে জন প্রতি দুই কেজি করে মোট ২০ টন পেঁয়াজ বিক্রি করা হবে। পরে এর পরিধি আরো বাড়ানো হবে ।

এসময় আলাদা আলাদা লাইনে দাঁড়িয়ে সারিবদ্ধভাবে পেঁয়াজ কিনছেন নারী-পুরুষেরা। আর টিসিবি’র এই কার্যক্রমকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগিতা করছে পুলিশ প্রশাসন।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা রিপন বিশ^াস জানান, টিসিবি’র মাধ্যমে চালানো এই কার্যক্রম প্রথমে জন প্রতি দুই কেজি করে ক্রয় করতে পারবে। তবে আগামীতে প্রয়োজন হলে উপজেলার বিভিন্ন স্থানে এর পরিধি আরো বাড়ানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!