মঠবাড়িয়ায় বলেশ্বর নদে নিখোঁজ জেলের সন্ধান দুই দিনেও মেলেনি

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় মাছ ধরার সময় নৌকা থেকে পড়ে গিয়ে এক জেলে গত দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন। নদি উত্তাল থাকায় ফায়ার সার্ভিস ও ডুবুরি দল মঙ্গলবার রাত পর্যন্ত চেস্টা চালিয়ে ওই জেলেকে উদ্ধার করতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত বুধবার দুপুর পর্যন্ত ইউপি সদস্য আফজাল হোসেন ও স্থানীয়রা মিলে নদের বিভিন্ন পয়েন্টে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন। এ ঘটনায় নিখোঁজ ওই জেলে পরিবারে শোকের মাতম চলছে। বিষয়টি স্থানীয় সাপলেজা ইউপি চেয়ারম্যান মো. মিরাজ মিয়া নিশ্চিত করেছেন।

নিখোঁজ হওয়া ওই জেলের নাম নাঈম হোসেন ফরাজী (২৫)। সে উপজেলার সাপলেজা ইউনিয়নের ক্ষেতাচিড়া গ্রামের আব্দুর রব ফরাজীর ছেলে।

স্থানীয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার ভোররাতে নাঈম হোসেনসহ তিন জন জেলে নৌকা নিয়ে বলেশ^র নদে ক্ষেতাচিড়া মোহনায় মাছ শিকারে যান। এসময় নদিতে জাল ফেলতে গিয়ে ঢেউয়ের তোড়ে ছিটকে নৌকা থেকে নদিতে পড়ে যায়। তাৎক্ষনিক ভাবে নৌকায় থাকা অন্য দুই জেলে নদিতে খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান না পেয়ে ক্ষেতাচিড়া জেলে পল্লীতে ফিরে এসে জেলে নিখোঁজের বিষয়টি জানান। পরে বিষয়টি ফায়ার সার্ভিস ও থানা পুলিশে জানানো হয়।

এ বিষয় মঠবাড়িয়া ফায়ার সার্ভিস স্টেশনের লিডার বেল্লাল হোসেন জানান, ঘটনার পর তাকে খুঁজে না পেয়ে বরিশাল থেকে ছয় সদস্যের ডুবুরিদল নিয়ে দিনভর উদ্ধার অভিযান চালানো হয়েছে। সাগর প্রচন্ড উত্তাল থাকায় তাঁকে উদ্ধার করা সম্ভব হয়নি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আঃ জাঃ মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মাছ ধরার সময় নৌকা থেকে পড়ে গিয়ে ওই জেলে নিখোঁজ হয়েছেন। এ বিষয় থনায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। তার সন্ধানে চেস্টা চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!