মঠবাড়িয়ায় সৌদিপ্রবাসির স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Sharing is caring!

মঠবাড়িয়া (পিরোজপুরē প্রতিনিধি ঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় সুমি বেগম (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে মঠবাড়িয়া শহরের এক নম্বর ওয়ার্ডের মোমেনিয়া মাদ্রাসা সংলগ্ন একটি ভাড়া বাসা হতে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।
নিহত গৃহবধূ আমড়াগাছিয়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের সৌদি প্রবাসি মো. মোশারেফ হোসেন হাওলাদার এর এর স্ত্রী। সুমী বেগম ঢাকার উত্তরার নিশাত নগর এলাকার বাসিন্দা মো. কবির হোসেন এর মেয়ে।
থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, মঠবাড়িয়ার কালিকাবাড়ি গ্রামের মো. নূর হোসেন হাওলাদার এর ছেলে মো. মোশারেফের সাথে ফেসবুক ও মোবাইল ফোনে ঢাকা উত্তরার মো. কবির হোসেনের মেয়ে সূমী বেগমের পরিচয় ঘটে। পরে তারা গত চার বছর আগে বিয়ে করেন। বিয়ের পর প্রবাসি মোশারেফ হোসেন তার স্ত্রীকে মঠবাড়িয়া শহরে একটি ভাড়া বাসায় রেখে আবার সৌদি চলে যান। ওই ভাড়া বাসায় গৃহবধূ সুমি একাই তিন বছর ধরে বসবাস করে আসছিলেন। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর অবধি ওই বাসায় কোনো সারা শব্দ না পেয়ে প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে তারা থানায় খবর দিলে পুলিশ দুপুর দেড়টার দিকে ঘরের দরোজা ভেঙে প্রবেশ করে গৃহবধূ সুমীর ঝুলন্ত লাশ দেখেতে পান।
গৃহবধূর দেবর মাছুম হাওলাদার বলেন, ভাবি তিনবছর ধরে ভাড়া বাসায় একাই বসবাস করতেন। সে আত্মহত্যা করেছে এমন খবর পেয়ে আমরা ছুটে এসেছি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার ঘটনা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!