মঠবাড়িয়ায় মহাজোট ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ২০ জন আহতসহ ২০ টি স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচৃর

Sharing is caring!


মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে মহাজোট প্রার্থী ও আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সকাল থেকে রাত পর্য›ন্ত পৃথক সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে। এছাড়া মহাজোটের সমর্থকরা ন্বতন্ত্র আপেল প্রতীকের উপজেলার বিভিন্ন স্থানে হামলা চালিয়ে প্রচারণার মাইকসহ কম পক্ষে ২০টি নির্বাচনী অফিস ভাংচুর করেছে।

প্রতক্ষদর্শী সূত্রে জানাগেছে, বুধবার দুপুরে ধানীসাফ ইউনিয়নের তুষখালী লঞ্চঘাট মোড়ে স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমানের সমর্থকরা লাঠি -সোটা নিয়ে মহাজোট প্রার্থী ডা. রুস্তম আলী ফরাজীর সমর্থকদের ওপর হামলা চালায়। এতে রাজু মোল্লা (২৮), রুবেল (২৪), ফিলিপ তালুকদার (৩৫), শহিদুল (৩৩), মহারাজ তালুকদার (৪০) লিটন (৩৬), রিয়াজ (৩০) ও মামুন (৩৫)গুরুতর আহত হয়। আহত রাজু মোল্লা, ফিলিপ, মামুন ও রিয়াজকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের স্থানীয় উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

অপরদিকে এ হামলার জেরে মহাজোট প্রার্থীর সমর্থকরা উপজেলা শহর ও ১১ ইউনিয়নে দেশীয় অ¯্র নিয়ে পাল্টা হামলা চালিয়ে ধানীসাফার স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী মঞ্চসহ শহরের বহেরা তলা, মিরুখালী, গুলিশাখালী, দাউদখালী, টিকিকাটা, বেতমোর রাজপাড়াসহ বিভিন্ন স্থানে তম পক্ষে ২০টি নির্বাচনী অফিস ভাংচুর করে। এসময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ফারুক (৬০), মোতালেব (৫০), বেল্লাল (৩২) ও সৌরভ (২৫) সহ ১০ জনকে আহত করে।

এ বিষয় মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন জানান, বিভিন্ন স্থানে দুই পক্ষের বিচ্ছিন্ন সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে সংঘর্ষে জড়িত চার জনকে আটক করা হয়েছে।তবে নির্বাচনী সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!