মঠবাড়িয়ায় পরকীয়া নিয়ে বিরোধে চাচাত ভাইয়ের আঙ্গুল কর্তন !! আটক ১

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা  >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় পরকীয়াার ঘটনার বিরোধকে কেন্দ্র করে জিয়াউল হক (৪০) নামে এক জনকে এলোপাতাড়ি কুপিয়ে হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষ চাচাত ভাই। এসময় হামলা থামাতে গিয়ে আরও দুই চাচাত ভাইকে কুপিয়ে জখম করা হয়। মঙ্গলবার রাতে তারাবি নামাজ শেষে উপজেলার সাপলোজা ইউনিয়নের কচুবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।
প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে রাতেই তিন জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বা বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পুলিশ এ ঘটনায় জড়িত নাদিম নামে এক যুবককে গেস্খফতার করেছে।
হাসপাতাল ও থানা সূত্রে জানাগেছে, উপজেলার কঢ়ুবাড়িয়া গ্রামের আবু জাফর খলীফার ছেলে জিয়াঊল হক খলীফার সাথে চাচা নূরুজ্জামান খলীফার ছেলে মাকসুদ খলীফার সাথে পরকীয়ার ঘঁনা নিয়ে বিরোধ চলে আসছিলো। মঙ্গলবার দিনগত রাতে তারাবির নামাজ শেষে পূর্ব শত্রæতার জেরে চাচাত দুই ভাইয়ের মধ্যে বাকবিতÐা হয়। এক পর্যায় মাকসুদ ধারালো অস্ত্র নিয়ে জিয়াউল হককে এলোপাতাড়ি কোপায়। এতে তার ডান হাতের আঙ্গুল বিচ্ছিন্ন হয়। এসময় তার অন্য চাচাতো ভাই কামাল খলীফা ও সজিব খলীফা আহত জিয়াউলকে উদ্ধার করতে আসলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন জনকেই বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল ঘটনা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!