মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে আহত করার প্রধান আসামি দুলাল গ্রেফতার

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কলেজ ছাত্রীকে ধারালো বেøড দিয়ে আহত করায় মামলা দায়েরের পর দুলালকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে অভিযুক্ত ওই যুবক মাথায় হেলমেট পড়ে মোটরসাইকেলযোগে শহর ছেড়ে পালিয়ে যাবার সময় উপজেলা পরিষদ সংলগ্ন সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। এ মামলার অপর আসামি ইমরান বাবু ঘটনার পর থেকে পলাতক রয়েছে। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম দুলাল উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সামসুল হকের ছেলে।

মামলা ও আহত কলেজ ছাত্রীর পরিবার সূত্রে জানাগেছে, বখাটে শহিদুল ইসলাম দুলাল দীর্ঘদিন ধরে শহরের মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রি কলেজে দ্বাদশ শ্রেণি পড়–য়া এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। এ ঘটনায় ওই ছাত্রীর নানা গত বছর ২ মে ২০১৮ তারিখ এ মর্মে থানায় একটি সাধারণ ডায়রী করেছিলেন। ঘটনার দিন গত সোমবার বিকালে ওই কলেজ ছাত্রী প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার পথে বখাটে শহিদুল পিছু নেয় । এরপর সে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতে থাকে। এসময় ওই ছাত্রী প্রতিবাদ জানায় । একপর্যায় বখাটে শহীদুল ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীর ধারালো বেøড দিয়ে বাম হাতে ক্ষত বিক্ষত করে পালিয়ে যায়। পরে আহত ওই ছাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় সোমবার দিনগত রাতে আহত ওই ছাত্রীর নানা মুক্তিযোদ্ধা আব্দুল লতীফ হাওলাদার বাদী হয়ে বখাটে শহিদুল ইসলাম দুলাল (২৮) ও তার সহযোগী ইমরান বাবুকে আসামি করে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ্ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, মামলার মূল আসামি দুলালকে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেস্টা চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!