মঠবাড়িয়ায় আওয়ামীলীগ নেতার মোটরসাইকেল ও ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা,প্রতিবাদে সংবাদ সম্মেলন

মঠবাড়িয়া সংবাদদাতা: >
পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের গাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। শুক্রবার রাতে দলীয় অস্থায়ী কার্যালয়ে লিখিত বক্তব্যে উপজেলা অওয়ামীলীগের সাধরণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর উপজেলা নির্বাচনে বিজয়ী বিদ্রোহী চেয়ারম্যানের সমর্থকদের দায়ী করেছেন।

তিনি দাবী করেন গত সংসদ নির্বাচন এবং উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ দ্বিধা বিভক্তি হয়ে পড়ে। দলীয় মনোনয়ন না পেয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান তার বড় ভাই রিয়াজ উদ্দিনকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করান। দলীয় সিদ্ধান্ত মতে তিনি ওই নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করায় বিদ্রোহীরা তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে তার নিজ ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ও তার মটরসাইকেল ভাঙ্গচুরসহ কর্মচারীকে মারধর করা হয়। এ হামলার ঘটনায় ওই দিন রাতে চারজন এজাহার নামীয় ও অজ্ঞাত ৩০/৩৫ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। তবে ঘটনার ২৪ ঘন্টা পার হলেও কোন আসামী গ্রেফতার হয়নি। অবিলম্বে তিনি হামলায় জড়িতদের গ্রেফতার ও নির্বাচনে বিজয়ী বিদ্রোহী প্রার্থী ও তার সহযোগীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে প্রধাণমন্ত্রীর প্রতি অনুরোধ জানান। এ সময় দলীয় নেতা কর্মী ও বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তার সমর্থকদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বিকার করেন। তিনি বলেন তারা নিজেরাই হামলার নাটক সাজিয়ে তার নেতা কর্মীর প্রতি দোষ চাপাচ্ছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!