মঠবাড়িয়ায় সাবেক নারী ভাইস চেয়ারম্যানের বাসায় হামলার অভিযোগে তিনজন গ্রেফতার

Sharing is caring!

নিউজ ডেস্ক  : মঠবাড়িয়ায় সাবেক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের বাড়ির সীমানা প্রাচীর নিয়ে বিরোধের জেরে সিমানা পিলারসহ বসত ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার রাতে বসত ঘরে হামলা ছিনতাইয়ের অভিযোগ এনে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আ‘লীগ নেতৃ মাকসুদা আক্তার বেবী বাদি হয়ে ৩ জন নামীয় ও অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

পরে পুলিশ ওই রাতেই এজাহারভূক্ত আওলাদ মুন্সী (৫৫), জসিম খলিফা (৩০) ও আনসার খলিফা নামে ৩ জনকে গ্রেফতার করে শনিবার আদালতে সোপর্দ করে।

অভিযোগে জানা যায়, প্রকিপক্ষ জসিম খলিফার সাথে সাবকে মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী‘র বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সন্ধ্যায় প্রতিপক্ষ জসিম খলিফা ও তার ১০-১২ জন লোক ওই বিরোধপূর্ণ সীমানার নির্মানাধীন পিলার ভেঙ্গে ফেলে । এ নিয়ে দুই পক্ষের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায় মাকসুদা আক্তার বেবী‘র বসত ঘরে হামলা চালিয়ে স্বর্ণালংকার ছিনিয়ে নেয় এবং বসত ঘরের বিভিন্ন আসবাব পত্র তছনছ করে পােিলয়ে যায়।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!