মঠবাড়িয়ায় প্রধান মন্ত্রীর ঈদ উপহার হিসেবে পেল ৩০ ভূমিহীন ও গৃহহীন পরিবার

Sharing is caring!

 

স্টাফ রিপোর্টারঃ
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া ইউনিয়নের ঠুডাখালী গ্রামের  ৩০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

 মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে সারাদেশে একযোগে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য, উদ্বোধন ও হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উর্মী ভৌমিক শীতবস্ত্র সভাপতিত্বে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ হুমায়ুন কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ। এসময় অন্যানোর মধ্যে , উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত, থানা ভার প্রাপ্ত কর্মকর্তা মুহাঃ নুরুল ইসলাম, যুদ্ধ কালীন কমান্ডার মুজিবুল হক খান মজনু, সাবেক উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ডার বাচ্চু মিয়া ও সরকারি দপ্তরের সকল কর্মকর্তা, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মী , ৩০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার প্রধানসহ জন প্রতিনিধি ও সামাজিক সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!