মঠবাড়িয়ায় দুর্বৃত্তের গুলিতে স্বর্ণ ব্যবসায়ী আহত, অর্থ ও স্বর্ণালংকার ছিনতাই

Sharing is caring!

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা >>>
মঠবাড়িয়া তুষখালী উওম কর্মকার (৬০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে স্বর্ণ ও নগদ অর্থ লুটে নিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার তুষখালী ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ আহত ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। গুলি বিদ্ধ ওই স্বর্ণ ব্যবসায়ী স্থানীয় তুষখালী বাজারে উত্তম জুয়েলার্স এর স্বত্তাধিকারি।

হাসপাতাল ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তুষখালী ইউনিয়ন বাজারের উত্তম কর্মকার জুয়েলারি দোকান বন্ধ করে রিকসাযোগে বাড়ি ফিরছিলেন। এসময় ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাড়ির গেটের সামনে পৌঁছালে সেখানে মোটরসাইকেল নিয়ে ওৎ পেতে থাকা তিনজন ছিনতাইকারি তার পথরোধ করে তার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেস্টা করে। এক পর্যায় উত্তম চিৎকার করলে তার পায়ে গুলি করে সঙ্গে থাকা টাকা ও স্বর্ণের ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আহত উত্তম কর্মকারের পরিবার জানিয়েছে ছিনতাই হওয়া ব্যাগে নগদ ৩৫ হাজার টাকা ও ৩/৪ ভরি স্বর্ণালংকার ছিল ।


মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জান বলেন, রাতে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টিকে ঘিরে পুলিশের একাধিক টিম কাজ করছে এবং অনেকটাই তদন্ত অগ্রগতি আছে। আহত ব্যাক্তি চিকিৎসাধিন রয়েছে তাদের দাবির প্রেক্ষিরত মামলা রুজু করা হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!