মঠবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুর মঠবাড়িয়ায় কইতোরী বেগম (২৪) নামের এক গৃহ বধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে উপজেলার সবুজ নগর গ্রামের স্বামীর বসতঘর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত কইতোরী বেগম সবুজ নগর গ্রামের মুসা পাহলানের স্ত্রী ও গুলিসাখালীর দূর্গাপুর গ্রামের মোস্তফা মোল্লার মেয়ে। তার ৫ মাস বয়েসের একটি ছেলে সন্তান রয়েছে।

থানা ও পারিবারিক সূত্রে জানাগেছে, গত দেড় বছর আগে সবুজনগর গ্রামের মালেক পাহলানের ছেলে মুসার সাথে পারিবারিক সম্মতিতে কইতোরী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এর জেরে রবিবার সকাল ১১টার দিকে কইতোরী বেগম স্বামীর বসতঘরের আঁড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্বজনেরা কইতোরীকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে বরিশাল নেয়ার পথে কইতোরী বেগমের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. সৈয়দ আব্দুল্লাহ জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!