মঠবাড়িয়ায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ওপর নৌকা সমর্থকদের হামলা,অফিস ও ১২ মোটরসাইকেল ভাংচুর

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় আসন্ন উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমার শেষ দিনে আজ সোমবার আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থীর ওপর নৌকা সমর্থকদের হামলার ঘটনা ঘটেছে । এতে উভয় পক্ষের ইউপি চেয়ারম্যান ও ছাত্রলীগের নেতাকর্মীসহ ৯ জন আহত ও বিদ্রোহী প্রার্থীর অফিস ও ১২টি মোটর সাইকেল ভাংচুর হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ এলাকায় এ সহিংসতার ঘটনা ঘটে।
তবে এ ঘটনায় উভয় পক্ষ একে অপরকে দায়ি করেছে।

বিদ্রোহী প্রার্থী রিয়াজ উদ্দিন দাবি করেছেন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা সোমবার দুপুরে মনোনয়ন পত্র দাখিল করে উপজেলা নির্বাচন অফিস থেকে বের হয়ে নেতাকর্মীদের নিয়ে যাবার পথে উপজেলা পরিষদ সংলগ্ন বিদ্রোহী প্রার্থীর ব্যাবসায়িক অফিসে হামলা করে এ সময় অফিসে থাকা নেতাকর্মীসহ অফিসের আসবাবপত্র ভাংচুর করে এবং অফিসের সামনে রাখা ১২টি মটর সাইকেল ভাংচুর করে। হামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত, বর্তমান সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তজা, সবুজ খান,শুভ রহমান, মামুন ইসলাম,সাদ্দাম,রনি আহত হয়।

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান প্রর্থী যুবলীগ নেতা শাকিল আহম্মেদ নওরোজ পাল্টা অভিযোগ করে বলেন আমরা মনোনয়ন পত্র দাখিল করে নির্বাচন অফিস থেকে বের হয়ে নেতাকর্মী ও সমর্থক দের নিয়ে যাবার পথে পিছন দিয়ে বিদ্রোহী প্রার্থী রিয়াজ উদ্দিনের সমর্থকরা হামলা করলে উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার,যুবলীগ কর্মী রিয়াদকে পিটিয়ে আহত করে। আহত রিপন জমাদ্দারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার ইসলাম বলেন, এ সহিংসতার ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইন গত ব্যাবস্থা নেয়া হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!