মঠবাড়িয়ায় গৃহবধু দুই নারীর লাশ উদ্ধার

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় শাকিলা বেগম (৩২) ও নাজমা বেগম (৩০) নামে দুই গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার নাজমা টিয়ারখালী গ্রামের স্বামীর বসতঘর হতে ও সোমবার দিনগত রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গৃহবধূ শাকিলার লাশ উদ্ধার করা হয়। দুই গৃহবধূর লাশ ময়নাতদন্তের পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।
নিহত শাকিলা পৌরসভা মিরুখালী সড়কের মুচিপাড়া মহল্লার মো. হাসান ঘরামীর স্ত্রী। সে পার্শবর্তী ভাÐারিয়া উপজেলার হরিণপালা গ্রামের কাইয়ুম হাওলাদারের মেয়ে। ওই দম্পতির ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।
অপরদিকে, গৃহবধূ নাজমা বেগম মঠবাড়িয়া উপজেলার টিয়ারখালী গ্রামের কবির হাওলাদারের স্ত্রী। সে দুই সন্তানের জননী ।
নিহত শাকিলার ভাই লোকমান হোসেন অভিযোগ করেন , তার বোনের স্বামী সৌদি ফেরত হাসান ঘরামী মাদকাসক্ত। দীর্ঘদিন ধরে এ নিয়ে আমার বোনের সাথে স্বামীর প্রায়ই কলহ চলে আসছিলো। আমাদের ধারণা এর জের ধরে হাসান আমার বোনকে পরিকল্পিত ভাবে আত্মহত্যার প্ররোচনা চালায়।

অপরদিকে, গৃহবধূ নাজমা পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার ভোর রাতে ঘরে রক্ষিত কীট নাশক পান করে। পওে হাপাতালে নিযে আসার আগেই তার মৃত্যু ঘটে। পুলিশ খবর পেযে স্বামীর বসত ঘরের বারান্ধা হতে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ।

মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক মো. তৌফিকুল ইসলাম জানান, গৃহবধু শাকিলা বেগম তার স্বামী হাসানের সাথে সোমবার বিকেলে কথার কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে ঘরে থাকা কিটনাশক খেয়ে অসুস্থ হয়ে পরে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, দুই গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!