মঠবাড়িয়ায় ঈদে জমে উঠেছে টি এন্ডটি রোডে আলিয়া বুটিকস্

মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় এবারের ঈদে কেনা কাটায় শহরে পুরুষ ক্রেতাদের পাশাপাশি মহিলা ক্রেতাদের ভিড় বেশি ল্য করা যাচ্ছে। বিশেষ করে স্কুল ও কলেজ পড়ুয়া মেয়েরা দুপুরের পর থেকে পছন্দের জিনিষ কেনার জন্য ভিড় জমাতে থাকে শহরের টি এন্ডটি রোডের নাজির ভিলা রুমানা রুমার আলিয়া বুটিকস্ হাউসে। গরম ও বর্ষার কথা মাথায় রেখে এবার তারা নানা রঙের শাড়ি, থ্রী পীচ সহ নানা কারুকার্যের কাপর চোপরের ঈদের পসরা সাজিয়ে রেখেছেন ক্রেতাদের জন্য।

SONY DSC

ক’দিন আগে উদ্বোধন হওয়া এ বুটিকস্ হাউসে ‘দেশি বিদেশী বিভিন্ন কাপরে নিজস্ব ডিজাইনে আধুনিক মানের থ্রী পিচ, অন-পিচ, কুর্তি, ফতুয়া, পেলাজো, শাড়ী ও মেয়ে বাচ্চাদের ফোরগ, বিভিন্ন ডিজাইনের ভ্যনিটি ব্যাগসহ ক্ষ্যাত নামা ব্রান্ডের কসমেটিক্স এখানে পাওয়া যাচ্ছে। যে কারণে তরুণীরা ভিড় করছেন শৈল্পিক এই আলিয়া বুটিকস্ ফ্যাশন হাউসে।

তরুণীরা জানান, এখানে বড় বড় শহরের মত মান সম্মত আধুনিক ডিজাইনের পোষাক পাওয়া যাচ্ছে।
আর আমাদের মনের মতো পোষাক পেতে ভরসা এখন আলিয়া বুটিকস্ হাউসে।

কয়েকজন মহিলা ক্রেতা বলেন, এই ধরনের প্রতিষ্ঠান অনেক আগে আমাদের শহরে আসা উচিত ছিল। এখানের কাপর চোপর ও রঙগুলো অনেক সুন্দর ভালো লাগছে। দামও ঠিক আছে। আমরা এখানে চাহিদামত মেয়েদের কাপরচোপর খুঁজে পাওয়ায় আগেভাগেই কেনাকাটাও সেরে নিচ্ছি।

ক্রেতা ইশরাত জাহান মমতাজ বলেন,’অন্যান্য বারের চেয়ে এবার আলীয়া বুটিকস্ হাইসে অনেক আগেই ঈদের পোশাক চলে এসেছে। এজন্য আগেই কেনা-কাটা শেষ করছি।

আলীয়া বুটিকস্ এর সত্বাধিকারী রুমানা রুমা জানান, “ গ্রাম হবে শহর” এ কথাকে মাথায় রেখেই আমরা কাজ শরু করেছি। শহরের সাথে তালমিলিয়ে আধুনিক মানের রুচি সম্মত পোষাক ত্রেæতাদের মাঝে ঈদে উপহার দেয়ার চেস্টা করছি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!