মঠবাড়িয়ায় অগ্নিকাণ্ডে দুই বসতঘর পুড়ে ছাই

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি >>> পিরোজপুরের মঠবাড়িয়া শহরের নিউমার্কেট এলাকায় অগ্নিকাÐে দুইটি বসতঘরের মালামালসহ পুড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার দিন গত রাত ১২ টার দিকে বিদ্যুতের শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকাÐের সূত্রপাত ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের মঠবাড়িয়া ও বামনার তিনটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।


প্রতক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১২ টার দিকে শহরের নিউমার্কেট ৮০ ভিটি এলকায় একটি বসত ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। এসময় মুহূর্তের মধ্যে পাশের একটি বসতঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ও স্থানীয়রা প্রায় দুই ঘন্টা চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। আগুনে আলী হোসেনের বসতঘরের মালামালসহ সম্পূর্ণ ভস্মিভূত হয়। এছাড়া পাশে থাকা আফরোজা বেগমের বসতঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।


মঠবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল আহম্মেদ জানান, একটি বসতঘরে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারণা করা হয়েছ। অগ্নিকাÐে বসতঘর ও মালামালসহ প্রায় ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!