মঠবাড়িয়ায় যুবলীগ নেতার কবজি কর্তন মামলার আসামী টঙ্গী থেকে গ্রেফতার

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা .>>>
মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যুবলীগ নেতার কবজি কর্তন মামলার এজাহারভুক্ত পলাতক আসামী ফয়সাল বেপারীকে গাজিপুর টঈী থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী থানা পুলিশের সহযোগিতায় একটি বস্তি থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার ঐ আসামীকে মঠবাড়িয়া থানায় হাজির করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এখন পর্যন্ত এ মামলায় ১০ আসামীকে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃত ফয়সাল উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের দুলাল বেপারীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে , ধানীসাফা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বিপ্লব গত ২২ ডিসেম্বর রাত পৌনে ১০ টার দিকে ধানীসাফা ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী হারুন অর রশিদ তালুকদারের নৌকা মার্কার প্রচারপত্র নিয়ে স্থানীয় আলগী বাজারে যাচ্ছিলেন। এসময় আলগী বাজার সংলগ্ন মসজিদের সামনে পৌঁছালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে তার বাাঁ হাতের কবজি ও একটি আঙ্গুল প্রায় বিচ্ছিন্ন করে ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় গত ২৩ ডিসেম্বর রাতে আহত বিপ্লব এর ভাই মিল্টন মিয়া বাদি হয়ে মঠবাড়িয়া থানায় ৩২ জন নামীয় ও অজ্ঞাত ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নূরুল ইসলাম বাদল বলেন, গ্রেফতারকৃত ফয়সাল বেপারী বৃহস্পতিবার দুপুরের আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামী গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!