মঠবাড়িয়ায় এ্যাম্বুলেন্সের চাপায় সৌদি প্রবাসী নিহত, আহত-১

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি :>>
পিরোজপুরের মঠবাড়িয়ায় এ্যাম্বুলেন্স এর চাপায় মটর সাইকেল আরোহী কেদার হাওলাদার (৫০) নামের এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে চরখালী-পাথরঘাটা সড়কের বয়াতীর হাট সংলগ্ন এলাকায় এ র্দুর্ঘটনা ঘটে। নিহত কেদার হাওলাদার উপজেলার সূর্যমনি গ্রামের ইউপি সদস্য রত্তন আলী হাওলাদারের ছেলে। পুলিশ এ ঘটনায় ভাড়ায় চালিত এ্যাম্বুলেন্স ও চালক ফরিদকে (২৯) আটক করেছে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, পাথারঘাটা-চরখালী সড়কে বয়াতীরহাট সংলগ্ন মঠবাড়িয়াগামী একটি এ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-চ-১১-৩৩৮২) চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রন হারায়। এসময় উল্টোদিক থেকে আসা একটি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চাপা খেয়ে মটর সাইকেল আরোহী সৌদি প্রবাসী কেদার হাওলাদার ও তার সাথে থাকা মটরসাইকেল চালক হাবিব হাওলাদর গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা দুর্ঘটনা গ্রস্ত দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মটর সাইকেল আরোহী কেদারকে মৃত ঘোষণা করেন। অপর মটর সাইকেল চালক হাবিবকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

মঠবাড়িয়া থানার ইনেসপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, এ্যাম্বুলেন্স ও চালককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!