মঠবাড়িয়া সরকারি কলেজ শিক্ষকের ওপর হামলার ঘটনায় মামলা

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>>
পিরোজপুরের মঠবাড়িয়া সরকারিব কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক মোহসেনুল মান্নার ওপর প্রতিপক্ষ এক প্রতিশেীরা তুচ্ছ ঘটনার জের ধরে হামলা চালিয়েছে। বাড়ি নির্মাণের বর্জ্য যত্রতত্র ফেলার প্রতিবাদ করে তিনি এ হামলার শিকার হন। এ ঘটনায় সোমবার আহত কলেজ শিক্ষক বাদি হয়ে অভিযুক্ত দুই প্রতিবেশী মালেক মীর ও তার ভাই মোস্তফা কামলা মীরকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

থানা সূত্রে জানাগেছে, মঠবাড়িয়া শহরের আরামবাগ মহল্লায় প্রতিবেশী মালেক মীর গত ১৫ দিন আগে একটি বাড়ি নির্মাণ কাজ শুরু করেন। ওই বাড়ি নির্মাণের পর থেকে তার ভবনের নির্মাণ শ্রমিকরা যত্রতত্র নির্মাণ সামগ্রী ও বর্জ্য ফেলে পরিবেশ নষ্ট করে আসছিলো। শনিবার সকালে কলেজ শিক্ষক নির্মাণ শ্রমিকদের যেখানে সেখানে ময়লা বর্জ্য না ফেলতে অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে নির্মাণাধিন বাড়ির মালিক মালেক মীর ও তার ভাই মোস্তফা কামাল মীর মিলে ওই কলেজ শিক্ষককে প্রথমে গালিগালাজ করে। এক পর্যায় দুই ভাই ও নির্মাণ শ্রমিকরা মিলে কলেজ শিক্ষককে মারধর করে।

এদিকে শিক্ষকের ওপর হামলার ঘটনায় মঠবাড়িয়া সরকারি কলেজ অধ্যক্ষ গোলাম মোস্তফা, সরকারি কলেজ কর্মকর্তা পরিষদ ও বিসিএস শিক্ষা সমিতি নিন্দা জানিয়ে দোষীদের গ্রেফতার ও বিচার দাবি করেছেন।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান ঘটনা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভূক্তভোগি কলেজ শিক্ষক বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামীদেে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!