মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেববক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ার উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ৮নং হলতা গুলিশাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জনি তালুকদার (২৫) কে কুপিয়ে হত্যা করেছে এক দল সন্ত্রাসীরা।

আজ সোমবার সকাল সাড়ে নয়টার দিকে নির্বাচনী হামলার পূর্ব জের ধরে উপজেলার গুলিসাখালী ইউনিয়ন বাজারে প্রতিপক্ষরা কুপিয়ে গুরুতর জখম করার পর বরিশাল নেওয়ার পথে আহত স্বেচ্ছাসেবকলীগ নেতা মারা জান।

নিহত জনি তালুকদার উপজেলার গুলিসাখালী ইউনিয়র স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ছিলেন। সে স্থানীয় কবুতরখালী গ্রামের অবসর প্রাপ্ত পুলিশ সদস্য মৃত হাতেম আলী তালুকদারের ছেলে । নিহত জনির তিন বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

হাসপাতাল ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, আগামী ৩১ মার্চ মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ প্রার্থী নৌকা ও বিদ্রোহী (স্বতন্ত্র)প্রার্থীর সমর্থকদের মাঝে মনোনয়ন জমাদানের শুরু থেকে নির্বাচনী অশান্ত পরিবেশ চলে আসছিল। গত শনিবার দিনগত রাতে গুলিসাখালী ইউনিয়ন বাজারে স্বতন্ত্র সমর্থক ইউপি আলাউদ্দিনের ওপর হামলা চালায় নৌকার সমর্থকরা। এর জেরে স্বতন্ত্র(আনারস) প্রতিকের সমর্থকরা ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে নৌকা প্রার্থী হোসাইন মোশররফ ও তার সমর্থক গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম সহ ২০জনকে কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনার পর আওয়ামীলীগের বিবদমান দুই প্রার্থীর সমর্থকদের মাঝে উত্তেজনা দেখা দেয়।

আজ সোমবার সকাল সাড়ে নয়টার দিকে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি জনি তালুকদার বাড়ি থেকে স্থানীয় গুলিসাখালী বাজারে যাওয়ার পথে প্রতিপক্ষের সমর্থকরা তাকে ধাওয়া করে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতারি কুপিয়ে গুরুতর জখম করে সড়কের ওপর ফেলে রাখে। পরে স্থানীয়রা আহত ওই স্বেচ্ছাসেবক লীগ নেতাকে উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে দুপুরে তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেওয়ার পথে দুপুর ১ টার দিকে সে মারা যায়। এদিকে সহিংসতা এড়াতে মঠবাড়িয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

রফিকুজ্জামান আবীর
মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা
২৫ মার্চ

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!