মঠবাড়িয়ায় সাংবাদিকের সাথে স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমানের মতবিনিময়

Sharing is caring!


মঠবাড়িয়া প্রতিনিধি :
আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সদ্য পদত্যাগী উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান মঠবাড়িয়া প্রেসকাবের কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন। বুধবার সন্ধ্যায় মঠবাড়িয়া প্রেস কাবে তিনি এ মতিিবনমিয় সভায় মিলিত হন।

সভায় তিনি নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন দিক তুলে ধরে অবাধ, সুষ্ঠু ও নিরপে নির্বাচনের স্বার্থে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এসময় আওয়ামীলীগের সঞ-সভাপতি মো. আরিফ –উল হক, মঠবাড়িয়া প্রেস কাব সভাপতি ও আওয়ামীলীগ নেত মো. জাহিদ উদ্দিন পলাশ, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাতসহ মঠবাড়িয়া প্রেস কাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, মঠবাড়িয়া আসনটি মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক নৌকার আসন। এবারও এ আসনে নৌকার মনোনয়ন একটি মহলের কারনে নিশ্চিত না হওয়ায় মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে ও উন্নত মঠবাড়িয়া গড়াল লক্ষে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। তিনি বলেন, মঠবাড়িয়া আসনে মহাজোটের প্রার্থী বলে কিছু নেই। দেশের বেশ কিছু আসনে মহাজোটের কৌশলগত কারণে উন্মূক্ত রাখা হয়েছে । মঠবাড়িয়া আসন ও তেমনই উন্নমুক্ত।

তিনি মঠবাড়িয়ার আপমর মানুষের দোয়া ও সমর্থন নিয়ে তার আপেল প্রতীকে ভোট প্রার্থনা ও সকলের সহযোগিতা কামনা করেছেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!