মঠবাড়িয়ায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ

মঠবাড়িয়ায় আওয়ামী লীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামী লীগ ও সব অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। এতে দলীয় নেতা-কর্মীরা অংশ নেন।

শহরের প্রাথমিক শিক্ষক সমিতি ভবন সংলগ্ন দলীয় কার্যালয় থেকে একটি শান্তি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদণি শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এমাদুলহক খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ,উপজেলা হিন্দু,বৌদ্ব,খ্রিষ্টান এক্যপরিষদের সভাপতি সুভাষ মজুমদার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক খলীলুর রহমান আকন,উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আলা উদ্দিন আল আজাদ, হিন্দু, বৌদ্ব, খ্রিষ্টান এক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্যামা শংকর,সাবেক স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিক ফরাজী,পূজা উদযাপন পরিষদের সভাপতি রতন কর্মকার,সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা প্রমূখ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!