মঠবাড়িয়ায় যুবলীগ নেতার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় যারা চাইতে পারেন না সাহায্য। পাততে পারেন না হাত। অথচ করোনাভাইরাসের কারণে কার্যত লকডাউনে তাদের কাজ নেই, নেই আয়ের উৎস। এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক উপজেলা যুবলীগের সভাপতি সাকিল আহম্মেদ নওরোজ।

তিঁনি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ঘরবন্দী মানুষের জন্য ব্যাক্তিগত উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে কর্মহীন কুলি, রাজমিস্ত্রী, নরসুন্দর, মুচি সম্প্রদায়সহ বিভিন্ন পেশার চার শতাধিক মানুষের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করেন। তার এমন মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছে এলাকার মানুষ।
খাদ্য সহায়তা সামগ্রী বিতরণী কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মি ভৌমিক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদসহ দলীয় নেতা কর্মীরা।
এ প্রসঙ্গে সাকিল আহম্মেদ নওরোজ বলেন, স্বেচ্ছাসেবী ও সব সংগঠনের উচিত ুধার্ত মানুষকে খুঁজে বের করে তার বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া। সম্ভব হলে কিছু অর্থ সহায়তাও করা উচিত। মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত। তবে অবশ্যই সামাজিক দূরত্ব মানতে হবে। তিনি আশা প্রকাশ করেন, যে যার সামর্থ্য মতো এগিয়ে এলে দেশে অসতায় আর কেউ থাকবে না। করোনাভাইরাসও দূর হবে, দূর হবে গরিবের ুধাও।
উল্লখ্যে তনিি ইতিপূর্বেও ৩/৪ ধাপে উপজলোর ভিন্ন ভিন্ন এলাকায় তাঁর নিজস্ব উদ্যোগে বিভিন্ন শ্রেণি পেশার নিম্ন  আয়ের মানুষদরে মাঝে খাদ্য সামগ্রী বতিরণ করেছেন ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!