মঠবাড়িয়ায় মৎস্য সহকারীর অপসারণের দাবিতে জেলেদের মানবন্ধন

Sharing is caring!

জেলে কার্ড বিতরণে উৎকোচ গ্রহণের অভিযোগ

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা মৎস্য অধিদপ্তরের ক্ষেত্র সহকারী (ফিল্ড এ্যাসিষ্টান্ড) মনিরুজ্জান এর বিরুদ্ধে জেলে কার্ড দেয়ার নাম করে উৎকোচ গ্রহণ, তালিকা প্রণয়নে স্বজন-প্রীতিসহ নানা অভিযোগে তার অপসারণের দাবিতে মানববন্ধন করেছে জেলেরা। বুধবার দুপুরে শহরের শহীদ মিনার সম্মূখ সড়কে উপজেলার বিভিন্ন এলাকার ভুক্তভোগী জেলেরা ঘন্টাব্যাপী এ মানববন্ধন করে।

এসময় ক্ষুব্ধ জেলেরা মৎস্য সম্পদ রক্ষায় দূর্ণীতিবাজ মনিরের দ্রæত অপসারণের দাবি করে বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতির বেতমোর ইউনিয়ন সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, আওয়ামী মৎস্যজীবি লীগের পিরোজপুর জেলা কমিটির সহ সভাপতি মো. রফিকুল ইসলাম জালাল, জেলে আমজাদ হোসেন, ইব্রহীম হাওলাদার, আলমগীর হোসেন, মো. নূর আলম, রাসেল, কালাম প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, সরকারের বিনা মূল্যে জেলে কার্ড, ভিজিডির চাল বিতরণে কার্ড প্রতি ওই কর্মকর্তা মনিরকে মোটা অংকের টাকা দিতে হয়। টাকা না দিলে কারো ভাগ্যে কার্ড জোটে না। এছাড়াও ঝাটকা সংরক্ষণ ও নদীতে মাছ ধরার অবরোধের সময় অর্থের বিনিময় জেলেদের দিয়ে বলেশ্বর নদে জাল ফেলাসহ বিভিন্ন দূর্ণীতি ও স্বজনপ্রীতির অভিযোগ আনেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!